ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নতুন নিয়োগ বিজ্ঞপ্তির অপেক্ষায় থাকা প্রার্থীদের জন্য অত্যন্ত আনন্দময় সংবাদ হল যে ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আমরা চাকরি প্রত্যাশীদের সুবিধার্থে আমাদের এই নিজস্ব ওয়েবসাইটে ইপিজেড নিয়োগ সম্পর্কে বিস্তারিত বিবরণ দিয়েছি। ইপিজেড নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানতে হলে আমাদের এই পোস্টটি দয়া করে মনোযোগ সহকারে পড়ুন।

আপনি কি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি খুজতেছেন? আপনি কি ইপিজেডে চাকরি করতে আগ্রহী ইপিজেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তির অপেক্ষায় রয়েছেন তাহলে আপনার জন্য সুসংবাদ হলো যে সম্প্রীতি ইপিজেড লোক বা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে উক্ত বিজ্ঞপ্তিতে একাধিক দেওয়া হবে আপনার যদি স্বপ্ন হয়ে থাকে ইপিজেডে চাকরি করার তাহলে এখানে সময় আপনার সেই স্বপ্ন পূরণ করার আপনি আপনার স্বপ্ন পূরণ করতে চাইলে যত দ্রুত সম্ভব ইপিজেড এর অফিসের নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখে আবেদন করে ফেলুন। আবেদন সংক্রান্ত সকল তথ্য আমরা নিচে আলোচনা করেছি। ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার সময় অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদনপত্র পূরণ করবেন এবং আবেদনের সময় সঠিক তথ্য কর্তৃপক্ষের নিকট দিবেন।

(২) উল্লিখিত তারিখের পর ডাকযোগে কিংবা অন্য কোন উপায়ে প্রেরিত দরখাস্ত গ্রহণ করা হবে না। বয়স প্রমাণের জন্য এফিডেভিড গ্রহণযোগ্য নয়।( ৩ ) অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ এবং বিলম্বে আবেদন কোন কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।(৪) দরখাস্তের খামের উপরের মাঝখানে প্রার্থিত পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।

(৭) কর্তৃপক্ষ কোন কারণ প্রদর্শন ব্যতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণেকর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা লিখিত/মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না। দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র

(৫) চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে।(৬) ঢাকা ইপিজেড হাসপাতাল, গনকবাড়ী, আশুলিয়া, সাভার, ঢাকা এর অনুকূলে উল্লিখিত ডেন্টাল সার্জন পদের জন্য ৪০০/- (চারশত) টাকা এবং ফার্মাসিস্ট ও ইলেকট্রো মেডিকেল টেকনিশিয়ান পদের জন্য ৩০০/- (তিনশত) টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে। দরখাস্তের সাথে নিম্নলিখিত কাগজপত্র দাখিল করতে হবে।ফেরত দেয়া হবে না। নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। (৮) কোন তদবীর বা সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ দেয়া

ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *