জেলা প্রশাসকের র্কাযালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জেলা প্রশাসকের র্কাযালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জেলা প্রশাসকের র্কাযালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ অধিশাখার ২০ মার্চ ২০২৩ তারিখের ৪৬.০০.০০০০.018.11.001.21-3১ নং স্মারকে জারিকৃত ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার ১০০টি ইউনিয়ন পরিষদের “হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর” এর শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ ও ০১ (এক) বছর মেয়াদি প্যানেল প্রস্তুতের লক্ষ্যে ইউনিয়ন পরিষদ (পরিষদের কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ ও চাকুরির শর্তাবলী) বিধিমালা, ২০১১ এর ১৩/০৭/২০১৬ খ্রি. তারিখে প্রকাশিত সংশোধনী গেজেট এবং ১5/11/2016 খ্রি. তারিখে প্রকাশিত অধিকতর সংশোধনী গেজেট ও নিয়োগ সংক্রান্ত অন্যান্য বিধি, সার্কুলার ও নীতিমালা মোতাবেক নিম্নবর্ণিত শর্তে ব্রাহ্মণবাড়িয়া জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নির্ধারিত ফরমে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে। উল্লেখ্য যে, জেলাপ্রশাসকের কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় সরকার শাখার ০৫ মার্চ ২০১৭ তারিখের ১৩৬ নং স্মারক, ১৮ সেপ্টেম্বর ২০১৯ তারিখের ৪৭২ নং স্মারক ও ২২ অক্টোবর ২০১৯ তারিখের ৫৫৮ নং স্মারক মূলে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে যে সকল প্রার্থী ইতোমধ্যে আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। তাদের আবেদন বিধি মোতাবেক বিবেচনা করা হবে।

জেলা প্রশাসকের র্কাযালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জেলা প্রশাসকের র্কাযালয় নিয়োগ পরিক্ষায় আগ্রহী প্রার্থীগণ http://dcbb.teletalk.com.bd ঠিকানায় আবেদনপত্র পূরণ করতে পারবেন।আবেদনের সময়সীমা নিম্নরুপ: ক) অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ২৫ জুলাই 2023; সকাল ১০:০০ টা।খ) অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ২৫ আগস্ট ২০২৩ বিকাল ৫:০০ টা।গ) সরাসরি/ডাকযোগে কোন আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। সরাসরি বা ডাকযোগে প্রেরিত সকল আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ On line এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।২. পরীক্ষার ফি ২০০ টাকা এবং Teletalk এর ফি ২৩ টাকাসহ মোট ২২৩ (দুইশত তেইশ) টাকা জমা দিতে হবে।

জেলা প্রশাসকের র্কাযালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

3. 25 জুলাই 2023 তারিখে প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বৎসর এর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়। চাকুরীরত প্রার্থীদের বয়স শিথিলযোগ্য নয়।

৪. প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও ব্রাহ্মণবাড়িয়া জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। যদি কোন প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোন ব্যক্তিকে বিয়ে করেন বা বিয়ে করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন

৫. চাকুরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিসহ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে । এ ক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না ।

৬. আবেদনকারীকে সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে।

.৭. লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকালে সকল সনদপত্র/অনাপত্তিপত্র/কাগজপত্রাদির মূলকপি প্রদর্শনপূর্বক প্রতিটির ১(এক)টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *